ঈদগাঁও প্রতিনিধি:
ঈদগাঁও উপজেলা প্রেসক্লাবের ৩ সদস্য বিশিষ্ট  নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন, আজাদ মনছুর, সেলিম উদ্দিন ও আনোয়ার হোছাইন।

এ উপলক্ষে জরুরী সভা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে শনিবার (১৫ জুন) বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয়।

সদ্য বিদায়ী আহবায়ক কমিটির প্রধান এসএম তারিকুল হাসান তারেকের (দৈনিক কক্সবাজার) সভাপতিত্বে আহবায়ক কমিটির অপর সদস্য গিয়াস উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বিদায়ী আহবায়ক কমিটির অন্যতম সদস্য নাছির উদ্দিন আল নোমান (দৈনিক আজকের কক্সবাজার), সাবেক সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান আযাদ (দৈনিক সৈকত), সাবেক সহ-সভাপতি কাফি আনোয়ার (দৈনিক বাঁকখালী), সাবেক সহ সম্পাদক আজাদ মনছুর (বাংলাদেশ বেতার), সাবেক অর্থ সম্পাদক সেলিম উদ্দীন (দৈনিক আজকের দেশবিদেশ), এইচ এন আলম (দৈনিকহিমছড়ি), সাবেক দপ্তর সম্পাদক আাতিকুর রহমান মানিক (দৈনিক নয়া দিগন্ত) ও সাবেক অর্থ সম্পাদক আনোয়ার হোছাইন (দৈনিক সাগর দেশ)।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটি আগামী ২২ জুনের মধ্যে বিদায়ী কমিটি থেকে যাবতীয় দাপ্তরিক কাজ বুঝে নিয়ে সুবিধাজনক সময়ে নির্বাচনের তফসিল ঘোষণা করে যথাসময়ে নির্বাচন সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এদিকে, ঈদগাঁও উপজেলা প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির ৩ সদস্যসহ সকল সাংবাদিককে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও সিবিএন এর বার্তা সম্পাদক ইমাম খাইর। তিনি যোগ্য সাংবাদিকদের সমন্বয়ে পেশাদার এই সংগঠনটির একটি গ্রহণযোগ্য কমিটি গঠিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।